Bangladesh News Network

৪ জুলাই ডা. সাবরিনাসহ আটজনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ

0 944

করোনাভাইরাস পরীক্ষার জাল সনদ দেওয়ার অভিযোগে ডা. সাবরিনাসহ ৯ জনের বিরুদ্ধে করা মামলায় সাক্ষ্যগ্রহণের জন্য ৪ জুলাই দিন ধার্য করেছেন আদালত। এক আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম বৃহস্পতিবার (২৪ জুন) এ তারিখ ধার্য করেন।

মামলা সূত্রে জানা যায়, ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় করোনা শনাক্তের জন্য নমুনা সংগ্রহ করে তা পরীক্ষা না করেই জেকেজি হেলথকেয়ার ২৭ হাজার মানুষকে রিপোর্ট দেয়। এর বেশিরভাগই ভুয়া বলে ধরা পড়ে। এ অভিযোগে গত বছরের ২৩ জুন অভিযান চালিয়ে প্রতিষ্ঠানটি সিলগালা করে দেওয়া হয়। পরে তাদের বিরুদ্ধে তেজগাঁও থানায় মামলা দায়ের করা হয় এবং দুজনকে গ্রেফতার করা হয়।

চার্জশিটভুক্ত অন্য আসামিরা হলেন- আবু সাঈদ চৌধুরী, হুমায়ূন কবির হিমু, তানজিলা পাটোয়ারী, বিপ্লব দাস, শফিকুল ইসলাম রোমিও ও জেবুন্নেসা। চার্জশিটে সাবরিনা ও আরিফকে প্রতারণার মূলহোতা বলে উল্লেখ করা হয়েছে। বাকিরা প্রতারণা ও জালিয়াতি করতে তাদের সহযোগিতা করেছেন।

এ মামলায় সর্বশেষ ৩১ মার্চ উজ্জল সরকার নামে এক প্রকৌশলী সাক্ষ্য দেন। এরপর গত ২৭ এপ্রিল মামলাটি সাক্ষ্যগ্রহণের জন্য ধার্য ছিল। কিন্তু এরই মধ্যে করোনা সংক্রমণ বাড়ায় লকডাউনের কারণে আদালত বন্ধ থাকায় আর সাক্ষ্য নেওয়া হয়নি।

Comments
Loading...
%d bloggers like this: