Bangladesh News Network

১৭ অক্টোবর থেকে টি২০ বিশ্বকাপ শুরু হবে

0 3,491

টি২০ বিশ্বকাপ শুরু হবে ১৭ অক্টোবর থেকে। সংযুক্ত আরব আমিরাত ও ওমানে হবে খেলা। ১৪ নভেম্বর হবে ফাইনাল ম্যাচ। দুবাই, আবুধাবি, শারজা- সংযুক্ত আরব আমিরাতের তিনটি ভেন্যুতে এবং ওমানের একটি ভেন্যুতে হবে খেলা। মঙ্গলবার এই ফিকচার জানিয়ে দিয়েছে আন্তর্জাতিক ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা (আইসিসি)।

আইসিসির সিইও বলেন, “টি২০ বিশ্বকাপ যাতে সুস্থ ভাবে হয়ে সেটা দেখা আমাদের দায়িত্ব। আমরা দুঃখিত ভারতে এই প্রতিযোগিতা আয়োজন করতে না পেরে। ভারতীয় বোর্ড, আমিরশাহি ক্রিকেট বোর্ড এবং ওমান ক্রিকেট বোর্ডের সঙ্গে আমরা এমন ভাবে এই প্রতিযোগিতা আয়োজন করতে চাই যাতে সমর্থকরা উপভোগ করতে পারে।”

ভারতীয় বোর্ডের প্রধান সৌরভ গঙ্গোপাধ্যায় বলেন, “বিসিসিআই মুখিয়ে রয়েছে টি২০ বিশ্বকাপ আয়োজন করার জন্য। আরব আমিরাতে এবং ওমানে আয়োজন করা হবে এ বারের টি২০ বিশ্বকাপ। ভারতে আয়োজন করতে পারলে আরো খুশি হতাম। তবে দেশের করোনা আতিমারি পরিস্থিতি এখনও স্বাভাবিক অবস্থায় ফেরেনি। সেই কারণে আরব এবং ওমানে এই প্রতিযোগিতা আয়োজন করা হবে।”

বিসিসিআই সচিব জয় শাহ বলেন, “ভারতে টি২০ বিশ্বকাপ আয়োজন করার চেষ্টা করা হয়েছিল। বহু আলোচনার পরেও তা সম্ভব হল না। অতিমারির এই পরিস্থিতিতে কোনোভাবেই ভারতে টি২০ বিশ্বকাপ আয়োজন করা সম্ভব নয়। মানুষের জীবন আগে। ভারতীয় বোর্ডই এই প্রতিযোগিতা আয়োজন করবে, তবে তা খেলা হবে আরব এবং ওমানের মাঠে।”

Comments
Loading...
%d bloggers like this: