সোশ্যাল মিডিয়ায় টপলেস ভঙিমায় ছবি পোষ্ট করে আলোচনায় আইরিন

0
87

টপলেস ভঙিমায় ছবি তুলে সেটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আলোচনায় চিত্রনায়িকা আইরিন। উর্ধ্বাঙ্গে বসনবিহীন ছবিটি ইনস্টাগ্রামে পাবলিশ করার পরই চলচ্চিত্র ভক্তদের মধ্যে শুরু হয়েছে মিশ্র প্রতিক্রিয়া। কেউ যখন এ ধরনের ছবি নিয়ে তীব্র আপত্তি তুলছেন তখন আর নেটিজেনদের একাংশ বলছেন, এই ছবিটি সম্পূর্ণ টপলেস নয়। নানা দেশের মডেলরা এমন ছবি দিয়েই থাকেন।

ছবি সম্পর্কে আইরিনে কথা, আমার ইনস্টাগ্রামে আমি বিভিন্ন সময়ের ফটোশুটের ছবি আপলোড করি। তবে এই ছবিটির বিষয়ে আমি কোনো মন্তব্য করবো না।

আইরিন সুলতানা চলচ্চিত্র অভিনেত্রী। ২০০৮ সালের ‘প্যান্টেন ইউ গট দ্য লুক’ প্রতিযোগিতায় তিনি ‘সেরা হাসি’ পুরস্কার পাবার পর থেকে বিনোদন মাধ্যমে কর্মজীবন শুরু করেন। তিনি দেশে এবং বিদেশে বহু র‍্যাম্প মডেলিং অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন। এখন আইরিনকে মানুষ জন আইরিনকে চেনে চলচ্চিত্র অভিনেত্রী হিসেবে। ভালোবাসা জিন্দাবাদ, ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল, সেই তুমি, টাইম মেশিন, পদ্মার প্রেম ছবিতে অভিনয় করেছেন।

চলচ্চিত্রে অভিনয়ের আগে আইরিন টিভি নাটকে অভিনয় করেছেন। আশুতোষ সুজন পরিচালিত ‘ম্যানপাওয়ার’ তার অভিনীত প্রথম প্রচারিত নাটক। এছাড়া অভিনয় করেছেন আফসানা মিমি পরিচালিত ধারাবাহিক নাটক ‘পৌষ ফাগুনের পালা’, তানভীর হোসেন প্রবাল পরিচালিত ‘তবুও সংশয়’, আশুতোষ সুজন পরিচালিত ‘জলছবি’ ইত্যাদি। এছাড়া বিভিন্ন টিভি বিজ্ঞাপনেরও মডেল হয়েছেন আইরিন। ‘রবি’র তোমাকে দিয়ে কিছু হবে না’, ‘প্রাণ ডাল’, ‘জেনোসিস রিয়েল এস্টেট’, ‘আখতার ফার্নিচার’ এর মধ্যে অন্যতম।