Bangladesh News Network

সালমানকে নিয়ে গুঞ্জন: ‘১৭ বছরের মেয়ে ও স্ত্রী’ দুবাইয়ে!

0 7,601

বয়স যতই বাড়ুক না কেন, বি-টাউনের ব্যাচেলর লিস্ট থেকে আজও নাম কাটা পড়েনি সালমানের। কিন্তু এই অভিনেতা সম্পর্কে বিভিন্ন খবর হরহামেশাই থাকে সংবাদ শিরোনামে।

নব্বইয়ের দশকে সঙ্গীতা বিজলানি, সোমি আলি, ঐশ্বর্য রাই থেকে শুরু করে নতুন শতাব্দীকে ক্যাটরিনা কাইফ, জ্যাকলিন ফার্নান্দিজ কিংবা ইউলিয়া। সালমান খানের চর্চিত প্রেমিকার তালিকাটা বেশ লম্বা।

বলিউডের ‘মোস্ট ওয়ান্টেড’ খান তিনি। শুধু প্রযোজকদের নয়, দেশের লাখো তরুণীর মনেও ‘মোস্ট ওয়ান্টেড’ তালিকায় রয়েছেন সালমান খান। সম্প্রতি সালমানকে নিয়ে উঠেছে গুঞ্জন। শোনা যাচ্ছে বহু আগেই লুকিয়ে বিয়ে করেছেন তিনি। আছে ১৭ বছর বয়সী একটি কন্যাও।

কিন্তু এমনও শোনা যায় সালমান খান নাকি গোপনে বিয়ে করেছিলেন। স্ত্রীর নাম নূর, তিনি দুবাইতে থাকেন। সালমান আর নূরের এক কন্যাও রয়েছে, সে এখন প্রায় অষ্টাদশী। এতদিন নিজের এই চর্চিত বিয়ে নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন ভাইজান। এবার সত্যিটা জানালেন নিজেই।

আরবাজ খানের টক শো ‘পিঞ্চ’-এর সিজন ২-এর প্রথম এপিসোডের অতিথি হিসেবে হাজির ছিলেন সালমান। সম্প্রচারিত হলো এই বহুচর্চিত এপিসোড, সেখানেই ভাই সালমানের কাছে একঝাঁক বিতর্কিত প্রশ্ন রাখেন আরবাজ।

গত বছরই সালমান সম্পর্কে একটি টুইট ভাইরাল হয়েছিল, সালমানের গোপন বিয়ে এবং মেয়েকে নিয়ে। একজন সল্লু মিয়াকে খোঁচা দিয়ে লেখেন, ‘কোথায় লুকিয়ে বসে আছিস ভীতু, ভারতে সকলে জানে যে তুই দুবাইতে নিজের বউ নূর আর ১৭ বছর বয়সী মেয়ের সঙ্গে আছিস। মানুষকে আর কত বোকা বানাবি?’

এ মন্তব্য শুনে প্রথমে চমকে যান সালমান। এরপর বলেন, এটা কার উদ্দেশে লেখা? হবাক হয়ে সুপারস্টার বলেন, ‘এসব মানুষজন এত বেশি জ্ঞানী! এগুলো একদম বাজে কথা।

আমি জানি না এগুলো কে বলেছে বা কোথায় লেখা হয়েছে, তাঁরা কী মনে করে এইসব প্রশ্নের উত্তর দিয়ে আমি তাঁদের গুরুত্ব দেব? ভাই, আমার কোনও বউ নেই।

আমি ভারতেই থাকি, গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে- সেই নয় বছর বয়স থেকে। গোটা ভারত জানে আমি কোথায় থাকি, আমি এইসব লোকজনের প্রশ্নের জবাব দেই না।’

Comments
Loading...
%d bloggers like this: