Bangladesh News Network

সাত মাসেই হাবিবের ছেলে হয়েছে

0 4,694

নতুন খবর হলো- বিয়ের সাত মাস পার না হতেই পুত্র সন্তানের বাবা হয়েছেন হাবিব। বুধবার (৭ জুলাই) রাজধানীর একটি হাসপাতালে পুত্র সন্তান জন্ম দেন শিফা। হাবিব-শিফা দম্পতির এ সন্তানের নাম রাখা হয়েছে আয়াত। এমন খবরই প্রকাশ করেছে দেশীয় একাধিক সংবাদমাধ্যম।

চলতি বছর জানুয়ারিতে প্রকাশ্যে আসে হাবিবের তৃতীয় বিয়ের খবর। ইডেন কলেজের শিক্ষার্থী আফসানা চৌধুরী শিফাকে বিয়ে করেছিলেন তিনি। শিফা শোবিজের সঙ্গে জড়িত। মডেল হিসেবে কাজ করেন তিনি।

খবরের সত্যতা জানতে হাবিবের ব্যক্তিগত নাম্বারে ফোন করে পাওয়া যায়নি তাকে। তবে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন হাবিবের বাবা ফেরদৌস ওয়াহিদ। তিনি বলেন, ‘শুনেছি হাবিবের ছেলে হয়েছে। এর বেশি কিছু আপাতত জানি না।’

দেশের সংগীতাঙ্গনের জনপ্রিয় নাম হাবিব ওয়াহিদ। বাংলা লোকগীতির ফিউশন করে আলোচনায় এসেছেন তিনি। ২০০৩ সালে লুবায়না নামের একজনকে ভালোবেসে বিয়ে করেন হাবিব। মনমালিন্য দেখা দিলে বিচ্ছেদের পথে হাঁটেন তারা।

তারপর ২০১১ সালের ১২ অক্টোবর চট্টগ্রামের মেয়ে রেহানকে বিয়ে করেন হাবিব। আলিম নামের এক পুত্র সন্তান রয়েছে এ সংসারে। অজানা কারণে ২০১৭ সালে ভেঙে যায় এ সংসার। তারপর হাবিব বিয়ে করেন শিফাকে।

Comments
Loading...
%d bloggers like this: