সরাইলে দু’পক্ষের সংঘর্ষে নারী পুরুষসহ ৩০ জন আহত

0
118

রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পূর্ব বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে নারী পুরুষসহ কমপক্ষে ৩০ জন আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ রাবার বুলেট নিক্ষেপ করে। বুধবার দুপুরে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার নোয়াগাঁও ইউনিয়নে কাঠানিশার উত্তর পাড়া এলাকায় মসজিদে যাওয়া নিয়ে মিজান মেম্বার ও ইয়াছিন মুন্সির মধ্যে বিরোধ চলছিল। এই ঘটনাকে কেন্দ্র করে দুপুরে মিজান মেম্বারের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ইয়াছিন মুন্সির বাড়ির লোকজনের উপর হামলা করে। এতে বসত বাড়ি ঘর, দোকানপাট ভাংচুরের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের নারী পুরুষ আহত হয় ৩০জন।

আহতদের মধ্যে যাদের নাম পরিচয় পাওয়া তারা হলেন শিরিনা আক্তার (৩০), সাকিলা (১৬), আরিজ মিয়া (২৪), মো. নাজির মিয়া (২৭), মো. মনির খাঁ (৩০)। আহতদের সরাইল ও ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল আহমেদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৯ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ ও ব্যাপক লাঠিচার্জ করে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।