শ্রাবন্তী মুছে ফেলেছেন রোশানের শেষ চিহ্ন

0
124

শ্রাবন্তী চ্যাটার্জির সঙ্গে সর্ম্পকের ফাটল ধরেছে রোশান সিংয়ের। এক ছাদের নিচে থাকছেন না তারা। শ্রাবন্তীও মুছে ফেলেছেন রোশানের শেষ চিহ্ন। তাদের টানাপোড়েনের খবর ছড়িয়ে পড়েছে টলিউড থেকে ঢালিউডে।

বছর শেষ হতে যাচ্ছে। নতুন বছরে কি শ্রাবন্তীকে আবার ফিরে পেতে চাইছেন রোশান? সে প্রশ্ন নেটিজেনদের। প্রশ্ন এসেছে রোশান সিংয়ের ইন্সটাগ্রাম পোস্ট থেকে। রোববার রাতে নিজের ইনস্টাগ্রামে তিনটি স্টোরি শেয়ার করেছিলেন রোশান। তৃতীয় স্টোরিতে চোখ আটকে যায় নেটিজেনদের।

সেখানে দেখা গেছে, কাপলদের ভিড়ের মাঝে একা দাঁড়িয়ে এক যুবক। তাকিয়ে আছে ভালোবাসার জুটিগুলোর দিকে। সে ছবির ওপরেই রোশান লিখেছেন, ‘মাই কন্ডিশন’। নিজের একাকিত্বকে তুলে ধরেছেন তিনি।

একাকিত্ব আর সইতে পারছেন না রোশান। হয়তো চাইছেন এ স্টোরির মাধ্যমে শ্রাবন্তী দৃষ্টি আকর্ষণ করতে। অভিমানের বরফ গলে আবারও এক হতে চাইছেন রোশান? সে প্রশ্নের উত্তর জানতে নেটিজেনদের অপেক্ষা করতে হবে আরও কিছু দিন।

রোশান নিজের সর্ম্পক নিয়ে পোস্ট করলেও এ ব্যাপারে পুরোপুরি চুপ শ্রাবন্তী। গণমাধ্যম থেকে শুরু করে সামাজিক যোগাযোগমাধ্যম- কোথাও মুখ খুলতে চান না তিনি। কিছুদিন আগে বিচ্ছেদ প্রসঙ্গে জানতে চাইলে কলকাতার একটি টেলিভিশনের ক্যামেরার সামনে থেকে সরে যান তিনি।