শুটিং সেটে গুরুতর অসুস্থ অভিনেতা মিঠুন চক্রবর্তী

0
222

শুটিং সেটে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী। মুসৌরিতে ‘দ্য কাশ্মীর ফাইলস’ সিনেমার আউটডোর শুটিং চলছিল। হঠাৎ পেটের ব্যথায় অসুস্থ হয়ে পড়েন এ অভিনেতা।

এমনটাই জানা গেছে ভারতীয় একাধিক গণমাধ্যম সূত্রে। জানা গেছে, ‘দ্য কাশ্মীর ফাইলস’ সিনেমাটি নির্মাণ করছেন বিবেক অগ্নিহোত্রী। গত শনিবার আউটডোরে অ্যাকশন দৃশ্যে অংশ নেওয়ার কথা ছিল মিঠুনের। শরীর খারাপ লাগতে থাকলে পরিচালককে জানান অভিনেতা। শুটিং বন্ধ করার সিদ্ধান্ত নেন পরিচালক। কিন্তু বাধা দেন মিঠুন নিজেই। খাবারের বিষক্রিয়া থেকে পেটে ব্যথা অনুভব করছিলেন মিঠুন। ঠিকমতো দাঁড়াতে পারছিলেন না তিনি। কিছুটা বিশ্রাম নিয়ে শেষ করেন ওই দিনের চিত্রায়ণ।

জানা গেছে, চার দশকের অভিনয় ক্যারিয়ারে কখনো সেট থেকে বেরিয়ে আসেননি মিঠুন চক্রবর্তী। শারীরিক অসুস্থতা থাকলেও কাজ শেষ করেই ফিরেছেন তিনি। তার এ ধরনের আন্তরিকতায় মুগ্ধ সিনেমার পরিচালক বিবেক। তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন জনপ্রিয় এ অভিনেতার কাছে।

মিঠুনের শারীরিক অবস্থা এখন আগের চেয়ে ভালো। গত রোববারও তিনি চিত্রায়ণে অংশ নিয়েছেন। শেষ করেছেন নিজের অংশের পুরো কাজ। ‘দ্য কাশ্মীর ফাইলস’ সিনেমায় আরও অভিনয় করেছেন অনুপম খের, পুনিত ইসর প্রমুখ। সিনেমাটি ২০২১ সালে মুক্তির কথা রয়েছে।