রাজৈরে পৃথক দুটি সংঘর্ষের ঘটনায় মহিলাসহ নিহত: ২ জন

0
88

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুরের রাজৈরে পূর্ব শত্রুতার জের ধরে পৃথক দুটি সংঘর্ষের ঘটনায় মহিলা সহ ২ জন নিহত হয়েছে। মঙ্গলবার রাতে রাজৈর উপজেলার কদমবাড়ি ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের জতীন মন্ডলের ছেলে নির্মল মন্ডল ও উল্লাবাড়ির প্রমীলা রানী রায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

এ নিহতের সত্যতা নিশ্চিত করে রাজৈর থানার ওসি শওকত জাহান জানান, জেলার রাজৈর উপজেলার কদমবাড়ি ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের নির্মল মন্ডল ও কার্তিক বাইনদের সাথে পূর্ব শক্রতার জের ধরেই মঙ্গলবার রাতে দুইপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত অবস্থায় নির্মল মন্ডলকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

অপরদিকে রাজৈরের উল্লাবাড়ি গ্রামে জমিতে পানি দেওয়াকে কেন্দ্র করে মঙ্গলবার দুপুরে প্রতিপক্ষের হামলায় প্রমীলা রানী রায় নামে এক মহিলা গুরুতর আহত হয়। রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় প্রমীলা।

রাজৈর থানার ওসি শওকত জাহান জানিয়েছেন, পৃথক দুটি সংঘর্ষে দুই জন নিহতের ঘটনায় এ পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ পেলেই ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে।