Bangladesh News Network

রাইমার ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়াল উষ্ণতা

0 4,477

মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি রাইমা সেন। তার মা মুনমুন সেনও একসময়কার জনপ্রিয় অভিনেত্রী। সেন পরিবারের ভাবমূর্তি ধরে রেখে রাইমা এসেছে সিনেমার রঙিন দুনিয়ায়। আর রূপ-যৌবনে জয় করে নিয়েছে অগণিত দর্শকের মন।

সিনেমার পর্দায় রাইমা সেন চরিত্র ফুটিয়ে তোলেন। তবে সোশ্যাল মিডিয়ায় তিনি একেবারে খুল্লাম-খুল্লা! হরহামেশাই রাইমা শেয়ার করেন খোলামেলা ছবি। সেসব ছবি মুহূর্তেই মাতিয়ে দেয় অন্তর্জাল। ঝড় তোলে ভক্তদের মনে।

তেমনই একটি ছবি সম্প্রতি শেয়ার করল রাইমা সেন। এতে দেখা যাচ্ছে, গাঢ় নীল ডিপনেক পোশাকে চেয়ারের উপর বসে আছেন অভিনেত্রী। পোশাক এতটাই খোলামেলা যে, রাইমার বক্ষ বিভাজিকা একেবারে স্পষ্ট দৃশ্যমান। খোলা চুলে তার মায়াবী চাহনি ক্যামেরার দিকে।

পোস্ট করার পরই রাইমার এই ছবি নিয়ে মেতে আছে তার অনুসারীরা। কেউ তার চোখের প্রশংসা করছে, কেউ আবার চিরযৌবনা তকমা দিচ্ছে তাকে।

জানা গেছে, রাইমা সেনের এই বোল্ড ফটোশুট করেছে কলকাতার এ সময়ের আলোচিত ফটোগ্রাফার তথাগত ঘোষ। তার সঙ্গে রাইমার প্রেমের গুঞ্জনও ছড়িয়েছে ক’দিন আগে। শোনা যায়, প্রেমের সুবাদেই তথাগতর ক্যামেরায় এমন খোলামেলা রূপে হাজির হন তিনি।

প্রসঙ্গত, রাইমা সেন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘দ্বিতীয় পুরুষ’। সৃজিত মুখার্জি পরিচালিত সিনেমাটি মুক্তি পায় ২০২০ সালে। এরপর তাকে হইচই-এর ‘হ্যালো’ এবং আমাজন ভিডিওর ‘দ্য লাস্ট আওয়ার’ ওয়েব সিরিজে দেখা যায়।

Comments
Loading...
%d bloggers like this: