মোংলায় পরকীয়ায় জড়িয়ে প্রেমিকের সাথে পালিয়েছে গৃহবধূ

0
209

অনিক চৌধুরী, মোংলা থেকে।।

মোংলায় পরকীয়া প্রেমে দুই সন্তানের জননীকে (গৃহবধূ) নিয়ে লাপাত্তা হয়েছে এক যুবক। টানা এক সপ্তাহ ধরে নিখোঁজ রয়েছে ওই গৃহবধূ আর তার কথিত প্রেমিক। এ ঘটনায় উপজেলার দক্ষিণ কাইমনারী গ্রামের বাসিন্দাদের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। কয়েক দফা বিষয়টি নিয়ে স্থানীয় ভাবে শালিস মীমাংসার চেষ্টা করা হলেও নিষ্পত্তি করা সম্ভব হয়নি।

খোঁজ নিয়ে জানা গেছে, দক্ষিণ কাইনমারী গ্রামের দিনমজুর লিপটন বিশ্বাসের বাড়িতে দীর্ঘদিন ধরে যাতায়াত ছিল প্রতিবেশি যুবক মইশখ বিশ্বাসের । এ সুযোগে লিপটন বিশ্বাসের স্ত্রী কনিকা বিশ্বাস প্রতিবেশি মইশখের সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে। এ ঘটনা উভয় পরিবারের মধ্যে জানাজানি হলে গত ১০ জুন লিপটন দম্পতির মধ্যে বাকবিতান্ডড়া ও ঝগড়া হয়। এদিন রাতে কথিত প্রেমিক মুইশখ দু’সন্তানের জননী কনিকা বিশ্বাসকে নিয়ে পালিয়ে যায়।

লিপটন বিশ্বাস জানান, প্রেমের ফাঁদে ফেলে এলাকার লম্পট যুবক তার স্ত্রীকে নিয়ে পালিয়েছে। ঘরে তার দু’শিশু কন্যা মায়ের জন্য কান্নাকাটি ও অস্থির হয়ে উঠছে। পরে বিষয়টি শালিস মীমাংসার দায়িত্ব নেন স্থানীয় ইউপি সদস্য র্দূজয় মন্ডল। মীমাংসা বৈঠকে সুরাহ করা সম্ভব হয়নি। নিরুপায় হয়ে শেষ পর্যন্ত স্ত্রীকে ফেরত পেতে মোংলা থানায় অভিযোগ দায়ের করেছেন লিপটন বিশ্বাস।।

এ প্রসঙ্গে মোংলা থানার এস আই দেব্রত সরদার জানান, অভিযুক্তদের অনুসন্ধান করা হচ্ছে। তাদের পাওয়া গেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।