মোংলায় করোনা ও সরকারী কার্যক্রম নিয়ে গুজব ছড়ানোর অভিযোগে আটক ১

0
185

মোংলা প্রতিনিধি: মোংলায় করোনা ভাইরাস সংক্রমন এবং সরকারি পদক্ষেপ নিয়ে গুজব ছড়ানোর অভিযোগে এক যুবকে আটক করছে র‍্যাব-৬। শুক্রবার সকালে উপজেলা চিলা ইউনিয়নের জয়মনি থেকে তাকে আটক করা হয়। দুপুরে মোংলা থানায় হস্তান্তর করেছে র‍্যার ৬ সদস্যরা। এ ব্যাপারে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

র‍্যাব ৬ এর বরাত দিয়ে মোংলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চৌধুরী জানায়, মোংলা উপজেলার চিলা ইউনিয়নের জয়মনি গ্রামের এক যুবক তার সোস্যাল মিডিয়ায় করোনা ভাইরাস সংক্রান্ত ও সরকারের বিভিন্ন কাজের পদক্ষেপ নিয়ে গুজব ছড়ানোর অভিযোগ আসে র‍্যাব- এর কাছে। এমন অভিযোগের সুত্রধরে জয়মনি এলাকায় অভিযান চালায় র‍্যাব-৬ এর সদস্যরা।

এসময় ওই যুবক পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া করে ওই এলাকার মজিবুর রহমান মোল্লার ছেলে তাঞ্জিরুল ইসলাম নয়ন (২২) নামের যুবকে আটক করে। দুপুরে নয়নকে মোংলা থানায় হস্তান্তর করে এবং র‍্যাব-৬ এর পুলিশ পরিদর্শক রমজান আলী বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করে।

তবে র‍্যাবের জিজ্ঞাসাবাদে এসকল গুজবের কাজে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে যুবক নয়ন। শনিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে বরেও জানানয় পুলিশের এ কর্মকর্তা।