মোংলার কিংবদন্তি রাজনীতিবীদ ডাঃ শাহজাহান আলীর ৯ম মৃত্যু বার্ষিকী আজ

0
179

শেখ শাহরুখ বাপ্পি, মোংলা থেকে।।

কিংবদন্তি ছাত্রনেতা ও মোংলা পৌর আওয়ামীলীগ এর প্রতিষ্ঠাতা সভাপতি,বর্ষীয়ান রাজনীতিবীদ,৭১এর বীর মুক্তিযোদ্ধা মরহুম ডাঃ শেখ শাহজাহান আলীর আজ ৯ম মৃত্যু বার্ষিকী। এ উপলক্ষে মরহুমের পরিবারের পক্ষ থেকে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

বর্ষিয়ান এ রাজনীতিবীদের মৃত্যু বার্ষিকীতে সমবেদনা ঙ্গাপন করেছেন মোংলা পৌর ছাত্রলীগের পরিবার।পরিবারের পক্ষ থেকে মোংলা পৌর ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক মোঃ শেখ শাহরুখ বাপ্পী বলেন,আমার দাদু ছিলেন একজন আদর্শ রাজনীতিবীদ।তিনি কখোনই কোন অন্যায়কে প্রশ্রয় দিতেন না।তিনি সর্বদা রাষ্ট্র নায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবর এর আদর্শ বুকে ধারন করেছেন।তিনি তার দাদুর রুহের মাগফিরাত এর জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

বিদেহী আত্মার রুহের মাগফিরাত কামনায় মোংলা পৌর যুবলীগের সভাপতি এস,এম,কবির হোসেন বলেন,তিনি ছিলেন একজন বর্ষিয়ান রাজনীতিবীদ।তার মৃত্যুতে আমরা যুবলীগ পরিবার গভীরভাবে শোকাহত।তার মৃত্যুতে আমরা হারিয়েছি একজন উজ্জ্বল নক্ষত্রকে,আমরা হারিয়েছি ৭১এর একজন বীর মুক্তিযোদ্ধাকে।আমরা সকলে তার রুহের মাগফিরাত কামনা করি মহান আল্লাহ তাকে যেন বেহেস্ত নসীব করুন।

বীর মুক্তিযোদ্ধা ও বর্ষিয়ান রাজনীতিবীদ ডাঃ শাহজাহান আলী ২০১১ সালের ১৬ই এপ্রিল খুলনার শেখ আবু নাসের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।