মাগুরায় করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

0
90

মাগুরার মহম্মদপুরে জ্বর, সর্দি কাশি, শ্বাসকষ্ট ও করোনার বেশ কিছু উপসর্গ নিয়ে বাকি মিয়া (৪৫) এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এরপর তার বাড়িসহ আশপাশের এলাকা লকডাউন ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (০৩ এপ্রিল) সকালে মহম্মদপুর থেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার সময় তিনি মারা গেছেন বলে সময় সংবাদকে নিশ্চিত করেছেন মাগুরা সিভিল সার্জন ডা. প্রদীপ কুমার সাহা।

তিনি বলেন, করোনা রিলেটেড উপসর্গ নিয়ে বাকি মিয়া মহম্মদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছিলেন বৃহস্পতিবার। রাতে তার অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে ফরিদপুরে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

বাকি মিয়া মাগুরার মহম্মদপুর উপজেলার রাজাপুর ইউনিয়নের কলমধারী গ্রামের মোসলেম মোল্লার ছেলে।

এর আগে বাকি মিয়া বৃহস্পতিবার (০২ এপ্রিল) করোনার বিভিন্ন উপস্বর্গ নিয়ে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ছিলেন। আজ শুক্রবার সকালে অবস্থার অবনতি দেখে তাকে ফরিদপুর মেডিকেল হাসপাতালে রেফার্ড করা হয়।

মহম্মদপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. কাজী আহসান জানান, জ্বর, কাশি, শ্বাসকষ্ট ও করোনার উপসর্গ নিয়ে বৃহস্পতিবারে ওই রোগী ভর্তি হয়। তার অবস্থা সন্দেহজনক হলে তাকে হাসপাতালে আইসোলেসানে রাখা হয়। শুক্রবার (০৩ এপ্রিল) সকালে তার অতিরিক্ত মাত্রায় শ্বাসকষ্ট দেখা দিলে তাকে ফরিদপুর মেডিকেলে পাঠানো হয়। ফরিদপুর নেবার পথে তার মৃত্যু হয়।

মাগুরা জেলা প্রশাসক (ডিসি) আশরাফুল আলম সময় সংবাদকে বলেন, মৃত বাকি মিয়ার বাড়িসহ আশপাশের কয়েকটা বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে। আমরা ওই মৃত ব্যক্তির নমুনা ঢাকায় আইইডিসিআরে পাঠিয়েছি। প্রতিবেদন এলেই বলা যাবে, তিনি করোনায় মারা গিয়েছেন কিনা।