বগুড়ার শাজাহানপুরে ধানক্ষেতে মিলল নারীর ন’গ্ন লা’শ

0
156

মোঃ সিরাজুল ইসলাম, ন্যাশনাল ডেস্কঃ

বগুড়ার শাজাহানপুরের বেলগাড়ি বটতলা এলাকার ধান ক্ষেতে ধান ক্ষেত থেকে সালমা বেগম (২৬) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৮ এপ্রিল) দুপুর ১২টার দিকে বাড়ির পাশের বেলগাড়ি বটতলা নামক স্থানে ধান ক্ষেতে সালমা’র গলায় ওড়না পেঁচানো লাশ উদ্ধার করা হয়।

নিহত সালমা শাজাহানপুর উপজেলার আশেকপুর পশ্চিমপাড়া গ্রামের শাহেদ আলীর মেয়ে। জানা গেছে, গাবতলী উপজেলার তরনীহাট গ্রামের সোহেল রানার সাথে সালমা বেগমের বিয়ে হয়েছিল। তাদের সংসারে জান্নাতি (৯) ও আল আমিন (৬) নামে দুটি সন্তান রয়েছে। কয়েক বছর আগে স্বামীর সাথে ছাড়াছাড়ি হওয়ার পর থেকে সালমা দুই সন্তান নিয়ে বাবার বাড়িতে থাকতেন।

সোমবার দিবাগত রাত ১২টার দিকে সন্তানদের নিয়ে ঘু’মিয়ে পড়েন সালমা। ভোররাতে সাহরি খেতে মা ছাহেরা ওঠে দেখেন সালমা ঘরে নেই। তখন থেকেই সালমাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

মঙ্গলবার সকালে বাড়ির পাশের বেলগাড়ি বটতলা নামক স্থানে ধান ক্ষেতে সালমা’র গলায় ওড়না পেঁচানো লাশ দেখে তার বাবাকে খবর দেন গ্রামের লোকজন। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মরগে পাঠায়।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন বলেন, লাশে কোনো আঘাতের চিহ্ন নেই। তাকে কে বা কারা কেন কীভাবে হত্যা করেছেন, তা তদন্ত করে দেখা হচ্ছে।