Bangladesh News Network

ফেসবুকে এক কোটির বেশি অনুসারী পরীমনির

0 5,890

ফেসবুকে এক কোটির বেশি অনুসারী আছে বাংলাদেশে এমন বিনোদন তারকা কেবল একজনই—তিনি হচ্ছেন পরীমনি। তার অনুসারী আছেন ১ কোটি ২৩ লাখ! আরো কিছু তারকার অনুসারীর সংখ্যাও প্রায় কোটি ছুঁই ছুঁই। তারকাদের ভেরিফাইড ফেইসবুক পেইজ থেকে এসব তথ্য জানা গেছে।

সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খানকে ফেসবুকে অনুসরণ করেন প্রায় ৯১ লাখ ভক্ত। হয়ত তিনি অচিরেই কোটির কোটায় পৌঁছাবেন। ৭৬ লাখ অনুসারী নিয়ে আছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। নুসরাত ফারিয়ার অনুসারী ৭১ লাখ। বিদ্যা সিনহা মিম ৫৩ লাখ অনুসারীর মালকিন। প্রায় ৬০ লাখ ভক্ত মেহজাবীন চৌধুরীর।

২০১৪ সালের ১২ আগস্ট প্রথম ফেসবুক পেজ চালু করেন শাকিব খান। ৯ মাসের মাথায় পেজটি ভেরিফাইড হয়। তখন এই ঢালিউড তারকা এক স্ট্যাটাসে জানিয়েছিলেন, তার অনুসারী ১ লাখ ৭৫ হাজার। ৫ বছরের ব্যবধানে এখন সেই পেজ অনুসরণ করেন ৫৫ লাখ ভক্ত।

উল্লেখ্য, ২০২০ সালের ডিসেম্বরে এশিয়ার একশ জনপ্রিয় ডিজিটাল তারকার তালিকায় নাম উঠেছ আসে ঢাকাই চলচ্চিত্রের অন্যতম নায়িকা পরীমনির। মার্কিন প্রভাবশালী বিজনেস ম্যাগাজিন ফোর্বস পরিচালিত ‘এশিয়ার ১০০ ডিজিটাল তারকা’ শীর্ষক এই জরিপে ৭০ নম্বরে জায়গা করে নেয় সাম্প্রতিক সময়ে আলোচনা-সমালোচনার জন্ম দেয়া এই গ্ল্যামারাস অভিনেত্রী।

Comments
Loading...
%d bloggers like this: