Bangladesh News Network

প্রিয়াংকা বাড়ী কিনলেন ‘ মা হওয়ার জন্য’

0 6,951

২০১৮ সালে আমেরিকান পপ তারকা নিক জোনাসকে বিয়ে করেন প্রিয়াঙ্কা। ভারতের জোধপুরের উমেদ ভবনে বসেছিল নিক-প্রিয়াঙ্কা বিয়ের আসর।

হলিউডের খুব কাছে লস অ্যাঞ্জেলসে বাড়ি কিনেছেন বলিউড স্টার প্রিয়াঙ্কা চোপড়া। বাড়ির দাম ২ কোটি ডলার বা বাংলেদেশি মুদ্রায় প্রায় ১৬৯ কোটি টাকা।

২০১৮ সালে আমেরিকান পপ তারকা নিক জোনাসকে বিয়ে করেন প্রিয়াঙ্কা। ভারতের জোধপুরের উমেদ ভবনে বসেছিল নিক-প্রিয়াঙ্কা বিয়ের আসর।

বিয়ের কিছু দিন পরেই প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, আপাতত তার দুটি পরিকল্পনা। প্রথমত নিজেদের জন্য সুন্দর একটি বাড়ি কেনা। এরপর মা হওয়া।

বিয়ের ঠিক এক বছর পর ২০১৯ সালের ডিসেম্বরের মধ্যেই পছন্দের বাড়ি খুঁজে পান এই তারকা জুটি। ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলসের এনসিনোয় একটি আধুনিক ও বিলাসবহুল বাংলোয় সংসার পেতেছেন তারা।

বাড়ি নিয়ে বরাবরই একটু খুঁতখুঁতে প্রিয়ঙ্কা। বাড়ি খুঁজে পাওয়ার মাস কয়েক আগে বলেছিলেন, ‘‘আমার কাছে বাড়ি সেটাই যেখানে আমি আনন্দে থাকব। যেখানে আমার ভালোবাসার মানুষ, আমাকে ভালবাসার মানুষ থাকবে। মুম্বাই আর নিউ ইয়র্কে আমার বাড়ি আছে। তবে এই শহরগুলো একটু লম্বাটে ধাঁচের। চারপাশে উঁচু বাড়ি। লস অ্যাঞ্জেলসে দিগন্ত দেখা যায়।’

এনসিনোর এই বাড়িটি দিগন্ত রেখা দেখার জন্য আদর্শ। বাড়ির পেছন দিকে সবুজে মোড়া অনেকখানি জায়গা। যেখান থেকে গোটা লস অ্যাঞ্জেলস শহরটাকে দেখা যায়।

একটি পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে সম্প্রতিই প্রিয়াঙ্কা বলেছেন, তার বাড়িতে সাতটি শোওয়ার ঘর এবং ১১টি স্নানঘর আছে। এ ছাড়া বাড়ির পেছনে বাগানের সাথে একটি সুইমিং পুলও রয়েছে। কাছের মানুষের সঙ্গে একান্তে থাকার আদর্শ জায়গা, সন্দেহ নেই।

Comments
Loading...
%d bloggers like this: