Bangladesh News Network

পরীমনিকে ধর্ষণচেষ্টার মামলায় নাসির ও অমির জামিন

0 1,289

চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণচেষ্টার মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিকে জামিন দিয়েছেন আদালত। মঙ্গলবার ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্ট (সিজেএম) জামিন মঞ্জুর করেন।

ঢাকা জেলা পুলিশের আদালত পরিদর্শক মেজবাহ উদ্দিন আহমেদ গণমাধ্যমকে বলেন, সাভার থানায় করা চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় পাঁচ দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে তাদের আদালতে হাজির করা হয়। তাদের আইনজীবীরা আদালতে জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করে বক্তব্য তুলে ধরা হয়। আদালত উভয় পক্ষের বক্তব্য শুনে পাঁচ হাজার টাকা মুচলেকায় তাদের জামিন মঞ্জুর করেন।

এর আগে গত ২৩ জুন তাদেরবে পাঁচ দিন ধরে জিজ্ঞাসাবাদ করার অনুমতি পায় পুলিশ। তার আগে মাদকের মামলায় এ দুজনকে সাত দিন পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। নাসির ও অমি ঢাকা বোট ক্লাবের সদস্য ছিলেন। ওই ক্লাবে হেনস্তার শিকার হওয়ার অভিযোগ পরীমনি তোলার পর তাদের বহিষ্কার করা হয়।

পরীমনি সম্প্রতি অভিযোগ করেন, পূর্ব পরিচিত অমি গত ৮ জুন রাতে তাকে পরিকল্পিতভাবে বোট ক্লাবে নিয়ে যান এবং সেখানে নাসির তাকে ‘ধর্ষণের চেষ্টা’ করেন। পরে সাভার থানায় পরীমনি মামলা করার পরপরই নাসির ও অমিকে গ্রেপ্তার করে পুলিশ। তখন তাদের কাছে মাদকদ্রব্য পাওয়ার কথা জানিয়ে আলাদা মামলা করে পুলিশ।

Comments
Loading...
%d bloggers like this: