Bangladesh News Network

নোকিয়া জি ২০ নামের ফোনটি এক চার্জে তিনদিন চলবে

0 5,534

ব্যাকআপের জন্য ফোনটিতে ৫ হাজার ৫০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের (এমএএইচ) শক্তিশালী ব্যাটারি ব্যবহৃত হয়েছে। ফোনটির সঙ্গে দেওয়া হবে ১০ ওয়াটের একটি চার্জার। ফলে দ্রুত সময়ে ফোনটি চার্জ হবে।

চলতি সপ্তাহের শুরুতেই শক্তিশালী ব্যাটারির একটি ফোন আনার ঘোষণা দিয়েছে এক সময়ের জনপ্রিয় ব্র্যান্ড নোকিয়া। মডেল জি ২০ নামে ফোনটি এক চার্জে টানা তিনদিন চলবে বলে দাবি করেছে ফিনল্যান্ডভিত্তিক টেলিকম জায়ান্টটি।

নোকিয়া জি ২০ মডেলে থাকছে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম। দুই বছরের অপারেটিং সিস্টেম আপডেট এবং তিন বছরের জন্য মাসিক সিকিউরিটি আপডেটের সুবিধা থাকছে এ ফোনে। ফোনটিতে থাকছে ৬ দশমিক ৫ ইঞ্চি ডিসপ্লে। গ্রেসিয়ার ও নাইট দুটি রঙে পাওয়া যাবে নকিয়া জি ২০। এতে থাকছে ইউএসবি টাইপ সি পোর্ট।

ফোনটিতে গ্রাহকরা পাবেন ২ মেগাপিক্সেলের একটি ডেপথ ক্যামেরা, ৫ মেগাপিক্সেলের একটি আলট্রা-ওয়াইড সেন্সর এবং ২ মেগাপিক্সেলের একটি মাইক্রো সেন্সর, ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং সামনে ৮ মেগাপিক্সেলের একটি ক্যামেরা।

৪ জিবি র‍্যামের সঙ্গে ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাবে ৬৪ জিবি বা ১২৮ জিবি। মাইক্রো এসডি কার্ড ব্যবহার করে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এতে দুটি মাইক্রোফোন দেয়া হয়েছে এবং হেডফোন জ্যাক ৩ দশমিক ৫ মিলিমিটারের।

Comments
Loading...
%d bloggers like this: