নাতিকে এখনো দেখতে যাননি রঞ্জিত মল্লিক

0
258

বিএনএন টিভি, বিনোদন ডেস্কঃ

বিশ্ব যখন করোনা আতঙ্কে স্তব্ধ তখন টলিউডের জনপ্রিয় চিত্রনায়িকা কোয়েল মল্লিকের ঘর আলো করে এসেছে এক পুত্রসন্তান। মঙ্গলবার (৫ মে) ভোরে কলকাতার পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তান জন্ম দেন তিনি। শোবিজ অঙ্গন থেকে কোয়েলকে শুভেচ্ছা জানাচ্ছেন অনেকে। তবে নাতিকে এখনো দেখতে যাননি কোয়েল মল্লিকের বাবা রঞ্জিত মল্লিক।

নাতিকে নানা দেখতে না যাওয়ার খবর শুনে অনেকের চোখ কপালে উঠতে পারে। তবে এর ব্যাখা দিয়েছেন রঞ্জিত মল্লিব। তিনি বলেন, একটা রেস্ট্রিকশন তো থাকে, তাই আর দেখতে যাইনি। দুই চারদিনের মধ্যে বাড়ি আসবে। তখন কোলে নেব, ভালো করে দেখব।

নাতির নাম কী ঠিক করেছেন? এমন প্রশ্নে বর্ষীয়ান এ অভিনেতা বলেন, এখনো কোনো কিছু ঠিক করা হয়নি। এ স্বল্প সময়ে নাম ঠিক করেনি। তবে হ্যাঁ, এমন একটা নাম রাখতে চাই যে নামের অর্থ রয়েছে।

কোয়েল মল্লিকের মা হওয়ার খবর প্রথমবার প্রকাশে আসে গেল বছরের নভেম্বরে। এরপর গত ফেব্রুয়ারিতে চূড়ান্তভাবে জানা যায় তিনি মা হতে যাচ্ছেন। এরইমধ্যে করোনা ছড়িয়ে পড়ে। ফলে অভিনেত্রীর স্বাস্থ্য নিয়ে চিন্তিত ছিলেন পরিবারের সদস্য থেকে অনুরাগীরাও। কিন্তু সন্তান জন্মদানের পর কোনো সমস্যা হয়নি তার। মা-সন্তান দুজনেই ভালো আছেন।

২০১৩ সালে প্রযোজক নিসপাল সিংয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন কোয়েল মল্লিক। সাত বছর পর এ দম্পতির সংসার আলো করে এলো নতুন অতিথি।