নরসিংদীতে ৪ ইউনিয়ন লকডাউন : দুই করোনা রোগী শনাক্ত

0
78

স্টাফ রিপোর্টার,নরসিংদী:

নরসিংদীতে আরও একজন করোনা রোগী শনাক্ত হয়েছেন। ওই রোগী রায়পুরা উপজেলার পলাশতলী ইউনিয়নের শাহপুর গ্রামের বাসিন্দা। তিনি একটি ঔষধ কোম্পানিতে নারায়ণগঞ্জে চাকরি করেন বলে জানা গেছে।

এর আগে গতকাল সোমবার নরসিংদীর পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়নের ইসলামপাড়া এলাকায় আরও একজন করোনা রোগী শনাক্ত হয়। নরসিংদীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন এ তথ্য নিশ্চিত করেছেন।

রায়পুরা উপজেলার নির্বাহী কর্মকর্তা ও সিভিল সার্জন জানান, ৩৯ বছর বয়সী ওই ব্যক্তি নারায়ণগঞ্জে একটি ঔষধ কোম্পানিতে চাকরি করেন। করোনা উপসর্গ দেখা দেয়ার পর চারদিন আগে তিনি বাড়িতে ফিরে আসেন। রোববার আইইডিসিআর এ তার নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়।

মঙ্গলবার (৭ এপ্রিল) রাতে আইইডিসিআর থেকে জানানো হয় তার করোনা পজিটিভ। এরপর ওই গ্রামসহ পলাশতলীর পুরো ইউনিয়ন, মির্জানগরের পুরো ইউনিয়ন ও চান্দেরকান্দির পাঁচটি প্রাম লকডাউন করেছে প্রশাসন। আর রোগীর অবস্থা খারাপ থাকায় তাকে ঢাকা কুয়েত মৈত্রী হাসপাতালে আইসোলেশনে পাঠানো হয়েছে। তার পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

এর আগে গতকাল সোমবার নরসিংদীর পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়নের ইসলামপাড়া এলাকায় আরও একজন করোনা রোগী শনাক্ত হয় এবং এরপর পুরো ইউনিয়নকে লকডাউন করা হয়। তিনিও নারায়ণগঞ্জে একটি টেক্সটাইলে চাকুরি করেন।