দানবীর সৈয়দ জাহিদ হোসেন মোংলায় সহস্রাধিক শ্রমিক-কর্মচারিদের ত্রান বিতরন করলেন

0
196

অনিক চৌধুরী।। মোংলা থেকে।।

বন্দর নগরী মেংলায় করোনাভাইরাসের এই প্রাদূর্ভাবের সময় অসহায় দরিদ্র সহস্রাধিক শ্রমিকদের মাঝে খুবই উন্নতমানের ত্রান বিতরন করলেন মোংলা বন্দরের বনেদী দানবীর ষ্টিভেডর ও বিখ্যাত খুলনা ট্রাডার্স এর মালিক সৈয়দ জাহিদ হোসেন।

তিনি দীর্ঘ কয়েক যুগ ধরে মোংলা বন্দরের সাধারন শ্রমিকদের ভাগ্যের উন্নয়নে কাজ করে চলা একজন নির্ভীক সারথী। সৈয়দ জাহিদ হোসেন সব সময়ই শ্রমিকদের ভরসার বাতিঘর।

সৈয়দ জাহিদ হোসেন এর মালিকানাধীন মোংলাস্হ খুলনা ট্রেডার্সের অফিস থেকে তার পক্ষে মোংলা অফিসের জিএম মাসুদ কবির শ্রমিকদের মাঝে ত্রান সামগ্রী বিতরন করেন।

শ্রমিকদের প্রদেয় ত্রান সামগ্রীর মধ্যে ছিলো ১০ কেজি চাল, ৩ কেজি আলু, ২ কেজি পিয়াজ, ১ লিটার তেল, ১ কেজি ছোলা, ১ কেজি মুশুরী ডাল, ১ কেজি চিড়া।

খুলনা ট্রেডার্সের সর্দার জনাব আব্দুস সাত্তার হাওলাদার বলেন, আমাদের শ্রদ্ধেয় স্যার সৈয়দ জাহিদ হোসেন বরাবরই একজন মহান হৃদয় এর মানুষ। তিনি সবসময় শ্রমিকের সুখ-দুঃখের চীরসাথি। তিনি সকল শ্রমিককে তার নিজের সন্তানের মতো স্নেহ করেন। তার মতো এমন ত্রান সামগ্রী দেশের কোথাও কেউ দিয়েছেন বলে শুনিনি। আল্লাহ তার নেক হায়াতদ্বারাজ করুন।

এ বিষয়ে অন্যান্য শ্রমিক ও সর্দাররা সন্তোস প্রকাশ করে বিনম্র শ্রদ্ধার সাথে সৈয়দ জাহিদ হোসেন এর প্রতি বিশেষ কৃতঞ্জতা প্রকাশ করেন।