Bangladesh News Network

তৃতীয়বার মা হতে চলেছেন করিনা, জানালেন দ্বিতীয় সন্তানের নাম

0 7,621

চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই পতৌদি নবাব বংশে নতুন উত্তরাধিকারের জন্ম হয়। সাইফ আলি খান এবং করিনা কাপুর খানের কোলজুড়ে জন্ম নেয় তাদের দ্বিতীয় সন্তান। অবশ্য তৈমুরের বেলায় তাকে নিয়ে চারিদিকে যেমন হইচই পড়ে গিয়েছিল, দ্বিতীয় সন্তানের ক্ষেত্রেও তেমনটা হোক, তা চাননি সইফিনা।

যে কারণে দ্বিতীয় সন্তানকে তারা আজ পর্যন্ত ক্যামেরার আড়ালেই রেখেছেন। তৈমুরের শৈশব জীবনে ক্যামেরা বেশ প্রভাব ফেলেছিল বলেই জানিয়েছিলেন করিনা। এ প্রসঙ্গে বিরক্তি প্রকাশ করেছিলেন ঠাকুমা শর্মিলা ঠাকুরও। তাই দ্বিতীয় সন্তানের ক্ষেত্রে আর সেই ঝুঁকি নিতে চাননি তিনি। জন্মের পর পুরোপুরি তাকে পাপারাজ্জিদের ক্যামেরা থেকে আড়াল করে ফেলেন করিনা।

তবে সব জল্পনা কল্পনারস্তরেই রয়ে গিয়েছে। প্রসঙ্গত, তৈমুরের নামকরণকে কেন্দ্র করেও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক চর্চা শুরু হয়েছিল। তৈমুরের নামকরণ প্রসঙ্গে সাইফ এবং করিনার সমালোচনা করতে শুরু করেন নেটিজেনরা। আসলে ভারতের উপর আক্রমণকারী বহিরাগত শত্রু তৈমুর লংয়ের নামে তাদের সন্তানের নামকরণ নিয়ে আপত্তি ছিল অনেকেরই। যদিও পরে তৈমুরের নাম পরিবর্তন করেননি তারা।

সাইফ এবং করিনা তাদের দ্বিতীয় সন্তানের নাম রেখেছেন ‘জেহ’। এটি একটি ল্যাটিন শব্দ। যে শব্দের অর্থ হলো ‘নীল পালকের পাখি’। সেই ‘নীল পালকের পাখি’ থেকে অনুপ্রাণিত হয়েই ছোট ছেলের নাম ‘জেহ’ রাখলেন তারা।

প্রসঙ্গত, সইফ এবং করিনা নিজেরা কিছু না জানালেও নেটিজেনরা নিজেদের মতো করেই তাদের দ্বিতীয় সন্তানের নাম নিয়ে জল্পনা করে চলেছিলেন। অনেকের ধারণা ছিল, সাইফের বাবা প্রয়াত মনসুর আলী খান পতৌদির নামের অনুকরণেই দ্বিতীয় সন্তানের নাম রাখবেন সইফিনা।

উল্লেখ্য, সন্তানকে নিয়ে সাইফ এবং করিনার পথেই হেঁটেছেন আরেক সেলিব্রিটি দম্পতি, অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি। তারাও তাদের কন্যা সন্তানের নাম এবং তার ছবি এখনই প্রকাশ্যে আনতে রাজি নন বলে সাফ জানিয়ে দিয়েছেন। তৈমুরের জন্মের পর থেকেই তাকে কেন্দ্র করে নেট মাধ্যমের পারদ ক্রমশ চড়তে থাকে। পাপারাজ্জিদের ক্যামেরা বারংবার তাকে প্রচারের আলোয় নিয়ে আসে।

Comments
Loading...
%d bloggers like this: