তাহলে কি অন্ধ হয়ে যাচ্ছেন অমিতাভ বচ্চন!

0
285

বিএনএন টিভি, ইন্টারন্যাশনাল ডেস্কঃ

বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন সম্প্রতি একটি ব্লগে লিখেছেন, তিনি নিজের দৃষ্টিশক্তি নিয়ে উদ্বিগ্ন। এমনকি অন্ধ হয়ে যেতে পারেন বলেও আশঙ্কা করছেন।

বিগ বি লিখেছেন, এই চোখে যেন সবকিছুই অস্পষ্ট! কয়েক দিন ধরে দেখছি, যা দেখছি সমস্তটাই ঝাপসা। মনে হচ্ছে ক্রমশ দৃষ্টিশক্তি ক্ষীণ হচ্ছে। তাহলে কি অন্ধ হয়ে যাচ্ছি?

তবে ভক্তদের জন্য আশার কথা হল, ডাক্তার তাকে ভরসা দিয়েছেন, তিনি অন্ধ হবেন না। সারাক্ষণ ফোন কিংবা কম্পিউটারের স্ক্রিনে তাকিয়ে থাকার করণেই প্রভাবেই এই সমস্যা হচ্ছে তার। তাই চিকিৎসকরা প্রতি ঘণ্টায় চোখে দেওয়ার জন্য আই ড্রপ দিয়েছেন।

লকডাউনে সমস্ত তারকারা যখন স্বেচ্ছা নির্বাসনে তখন হইচই করে এক ছাদের নীচে থাকছেন অমিতাভ বচ্চন, রজনীকান্ত, প্রিয়াঙ্কা চোপড়া, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়!

ভাবছেন, লকডাউনে এত তারকা একসঙ্গে শুট করলেন কীভাবে? যেখানে ভারতে সব ধরণের সিনেমার শুটিং বন্ধ। বাস্তবে কেউ কারোর মুখোমুখিই হননি। পুরো শুট হয়েছে ভার্চুয়ালি। ঘরে বসে। ফলে, এই ছোট ছবি নিয়ে উত্তেজনা ছিল সবারই।

এ নিয়ে অমিতাভ বচ্চন বলেন, আমাদের ছবির দুনিয়াও এরকমই একটি পরিবার। তাই যারা দৈনিক মজুরিতে এখানে কাজ করেন তাদের পরিবারের পাশে রয়েছেন পুরো ইন্ডাস্ট্রি।

তিনি আরো জানান, এই ছবিটি শুধুই লকডাউনে ঘরবন্দি দর্শকদের জন্য নয়। তাদের কথা ভেবে এই ছবি বানানো হয়েছে, যারা এখন নিরন্ন অবস্থায় দিন কাটাচ্ছেন। এই ছবি থেকে পাওয়া অর্থ তুলে দেওয়া হবে সেই সব দুঃস্থ টেকনিশিয়ানদের হাতে।

৭৭ বছর বয়সী অমিতাভ বচ্চনকে সবশেষ দেখা গেছে সুজয় ঘোষের থ্রিলার ‘বদলা’ ছবিতে। ছবিতে তার সহ অভিনেতা ছিলেন তাপসী পান্নু। আপাতত তিনি সুজিত সরকারের ‘গুলাবো সিতাবো’ ছবির শুটে ব্যস্ত। এই ছবিতে শাহেনশার সহ অভিনেতা আয়ুষ্মান খুরানা। এছাড়াও, তাকে দেখা যাবে অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে। ছবিটিতে তার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন রণবীর কাপুর-আলিয়া ভাট। এছাড়া ‘চেহরে’ ছবিতে ইমরন হাসমির সঙ্গে অভিনয় করেছেন অমিতাভ। পাইপলাইনে রয়েছে ‘ঝুন্দ’।