Bangladesh News Network

টেকনাফের আশ্রয় শিবিরে অস্ত্র ও গুলিসহ ৫ রোহিঙ্গা আটক

0 4,925

বুধবার (৭ জুলাই) বিকেলে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ২১ নম্বর চাকমারকুল ক্যাম্পে এপিবিএন ও সেনাবাহিনী এ যৌথ অভিযান চালানো হয় বলে জানান এপিবিএন ১৬ এর অধিনায়ক পুলিশ সুপার তারিকুল ইসলাম।

কক্সবাজারের টেকনাফের আশ্রয় শিবিরে অস্ত্র ও গুলিসহ ৫ রোহিঙ্গাকে আটক করা হয়েছে। আটকরা হলেন, টেকনাফের ২১ নম্বর চাকমারকূল রোহিঙ্গা ক্যাম্পের বি-৬ ব্লকের মোহাম্মদ সেলিমের ছেলে মোহাম্মদ জোবায়ের (১৯), বি-১ ব্লকের আবু বক্কর সিদ্দিকের ছেলে মো. নুর আলম (২০), এ-৬ ব্লকের জামাল উদ্দিনের ছেলে মোহাম্মদ ইয়াকুব (২৭), বি-১ ব্লকের মোহাম্মদ ইসলামের ছেলে আমির হোসেন (৩০) এবং এ-৭ ব্লকের আবু তাহেরের ছেলে মোহাম্মদ রিদুয়ান (১৮)।

পুলিশ সুপার তারিকুল জানান, বিকেলে টেকনাফের ২১ চাকমারকূল রোহিঙ্গা ক্যাম্পের বি-৬ ব্লকের বাসিন্দা মোহাম্মদ উল্লাহর ছেলে রশিদ উল্লাহর ঘরে ৫ থেকে ৬ জন দুষ্কৃতিকারী অবস্থান করছে খবর পেয়ে এপিবিএন ও সেনাবাহিনী যৌথ অভিযান চালায়।

অভিযান টের পেয়ে রশিদ উল্লাহ দৌড়ে পালানোর সময় তার কোমর থেকে দেশে তৈরি একটি বন্দুক এবং একটি গুলি পড়ে যায়। এ সময় রশিদ পালিয়ে যেতে সক্ষম হলেও ফেলে যাওয়া অস্ত্র ও গুলি জব্দ করা হয় বলেন তিনি।

পরে রশিদ উল্লাহর বসতঘরে অবস্থানকারী ৫ জন দুষ্কৃতিকারীকে আটক করা হয়। তাদের স্বীকারোক্তিতে ‘ঘরটি থেকে আরও তিনটি গুলি উদ্ধার করা হয়’।

এ ঘটনায় রশিদ উল্লাহকে পলাতক দেখিয়ে আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে টেকনাফ থানায় মামলা করা হয়েছে বলে জানান তারিকুল।

Comments
Loading...
%d bloggers like this: