Bangladesh News Network

‘চাইলে আমি পাখি হয়ে যাই’ ফিরেছেন বিপ্লব

0 6,896

সঙ্গীতাঙ্গনকে একপ্রকার বিদায় জানিয়েছিলেন প্রমিথিউস ব্যান্ডের বিপ্লব। বেছে নিয়েছেন প্রবাস জীবন। সপরিবারে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের কুইন্সে থাকছেন তিনি। জীবন-জীবিকা নিয়ে সেখানে ব্যস্ত সময় পার করছেন এক সময়ে জনপ্রিয় এই ব্যান্ড তারকা।

লম্বা সময় পর গানে ফিরেছেন জনপ্রিয় এ শিল্পী। শ্রোতা-ভক্তদের অনেকটা চমক দিয়েই নতুন গান প্রকাশ করেছেন তিনি। গানের শিরোনাম ‘পাখি’। কথা লিখেছেন রাজু চৌধুরী ও বিপ্লব। সুর ও সংগীত করেছেন বিপ্লব নিজেই।

চাইলে আমি পাখি হয়ে যাই/ চাইলে আবার দূরে সরে যাই/ ইচ্ছে হলেই স্বপ্ন হব/ তোমার চোখের তারায় আলো ছড়াব। এমন কথার গানটি বিপ্লবের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে।

গানটি প্রসঙ্গে বিপ্লব দেশীয় একটি সংবাদমাধ্যমকে বলেন, ‘গানটি ভিডিও আকারে রিলিজ করার পরিকল্পনা ছিল। কিন্তু ভিডিও করতে অনেক দেরি হচ্ছে। মানুষ বারবার গানটি প্রসঙ্গে জানতে চাইছেন। তাই অডিও ভার্সন মুক্তি দেওয়া হয়েছে।’

বিদেশ থাকলেও শ্রোতাদের কথা ভুলেননি বিপ্লব। সময় পেলে নতুন গান করার চেষ্টা করেন তিনি। এমনটাও জানান জনপ্রিয় এ শিল্পী। তার ভাষায়, ‘শ্রোতাদের নতুন গান দেওয়ার চেষ্টা থেকেই ‘পাখি’ গানটি করা। এটি রক ধাঁচের গান হলেও এতে মেলোডির ছোঁয়া আছে। গানটি অনেকের ভালো লাগবে বলেই আশা করি।’

Comments
Loading...
%d bloggers like this: