গোপনে ত্রাণ পৌঁছে দেওয়া হবে বাড়িতে: জয়পুরহাট জেলা প্রশাসক

0
173

জয়পুরহাট:
জয়পুরহাটে করোনাভাইরাসের প্রাদুর্ভাব নিয়ন্ত্রণে সরকার প্রদত্ত নির্দেশনা অনুসারে জয়পুরহাট জেলা কর্তৃক গৃহীত উদ্যোগগুলো তুলে ধরে সাংবাদিক সম্মেলন করেছে জেলা প্রশাসন।

আজ দুপুর বারোটায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন সাংবাকিদের এ প্রেস ব্রিফিং করেন। ব্রিফিংএ জানানো হয়, সরকারী নির্দেশনায় জয়পুরহাট জেলার ৫টি উপজেলা শহরের বিপণী বিতান ও মার্কেটগুলো বন্ধ রয়েছে। জরুরী প্রয়োজন ছাড়া কোন মানুষ এখন আর ঘরের বাইরে বের হচ্ছেন না।

জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন বলেন, এমন অনেক ব্যক্তি আছেন যারা লজ্জায় ত্রাণ চাইতে পারছেন না। তাদের খবর জানালে গোপনে তাদের বাড়িতে ত্রাণ পৌঁছে দেওয়া হবে।

তিনি আরও বলেন, সামাজিক দূরুত্ব বজায় রাখতে প্রশাসনের পাশাপাশি সমন্বিতভাবে কাজ করছে সেনাবাহিনী। জেলায় ৩৪২ জন হোম কোয়ারেন্টাইনে ছিলেন এদের মধ্যে ২১৭ জনকে অবমুক্ত করা হয়েছে। একইসাথে ২২ জন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে ছিলেন তাদের মধ্যে ২০ জনকে অবমুক্ত করা হয়েছে।

প্রেস ব্রিফিং এ উপস্থিত ছিলেন জয়পুরহাট প্রেসক্লাবের সভাপতি এ্যাড. নৃপেন্দ্রণাথ মন্ডল, জয়পুরহাট টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির সভাপতি আবদুল আলীম ও সহ-সভাপিত এস এম শফিকুল ইসলাম, জয়পুরহাট জেলা প্রেসক্লাবের সিনি: সভাপতি রাশেদুজ্জামান ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিন্টু প্রমুখ।