গেইল বিরক্তি প্রকাশ করে চাহালকে ধুয়ে দিলেন

0
103

সোশ্যাল মিডিয়া টিকটকে ভীষণ আসক্ত ভারতীয় লেগস্পিনার ইয়ুজভেন্দ্র চাহাল। করোনা পরিস্থিতিতে খেলা স্থগিত থাকায় চাহালের সেই আসক্তির মাত্রা বহু মাত্রায় বেড়েছে।

টিকটকে নানা ফানি ভিডিও বানিয়ে সেগুলো ভক্তদের সঙ্গে শেয়ার করেই সময় কাটাচ্ছেন তিনি।

বিষয়টি মোটেই ভালোভাবে নেননি ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিংদানব ক্রিস গেইল। একরকম বিরক্তি প্রকাশ করে চাহালকে ধুয়ে দিলেন গেইল।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে জানিয়েছেন, সম্প্রতি ইনস্টাগ্রামে চাহালের সঙ্গে করা এক লাইভ সেশনে গেইল বলেছেন, ‘আমি টিকটকের কাছে অনুরোধ করব, তারা যেন তোমাকে ব্লক করে দেয়।’

চাহালকে গেইল আরও বলেন, সোশ্যাল মিডিয়াতে তুমি সত্যি খুব বিরক্তিকর। সোশ্যাল মিডিয়ায় যোগ্য নও তুমি। তোমার উচিত একবার একটু বিরতি দেয়া। আমার মতে, টিকটক থেকে তোমার এখন চলে যাওয়াই উচিত। শুধু আমি না, আমরা সবাই তোমার ওপর বিরক্ত। বিশেষ করে টিকটকে আমি তোমাকে আর দেখতে চাই না। আমি তোমাকে একটু পরেই ব্লক করে দেব।

উল্লেখ্য, চাহালের ওপর গেইলই প্রথম বিরক্ত হননি, এর আগে টিকটিকে তার উদ্ভট কর্মকাণ্ডে সতীর্থরাও ক্ষোভ প্রকাশ করেছেন।

কিছুদিন আগে এবি ডিভিলিয়ার্সের সঙ্গে এক লাইভে যুক্ত হয়ে চাহাল প্রসঙ্গে ভারত দলে অধিনায়ক বিরাট কোহলি বলেছেন, চাহালের টিকটক ভিডিও দেখে মনেই হয় না যে, এই ছেলে আন্তর্জাতিক ক্রিকেট খেলছে এবং তার বয়স ২৯ বছর! তার ভিডিওগুলো দেখলে তাকে ক্রিকেটার নয় সার্কাসের ক্লাউন মনে হয়।