গাইবান্ধার পুলিশের গানে গানে মানুষকে ঘরে থাকার আহবান

0
116

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সাধারণ মানুষকে ঘরে রাখতে এবার অস্ত্র হিসেবে ‘গান’ বেছে নিয়েছে গাইবান্ধার সাদুল্লাপুর থানা পুলিশ। ‘লকডাউন হয়েছে ঘোষণা, ঘর থেকে বাইরে যাবো না’ এমন কথায় গানের মিউজিক ভিডিও প্রকাশ করেছে সাদুল্লাপুর থানা পুলিশ। আর এতে অভিনয় করেছেন খোদ পুলিশ সদস্যরা।

ইতোমধ্যে গানটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। গানটি লিখেছেন সাদুল্লাপুর থানার ইন্সপেক্টর তদন্ত মোস্তাফিজ দেওয়ান। ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ রানার পরিচালনায় গানটিতে কণ্ঠ দিয়েছেন মোস্তাফিজ দেওয়ান, মিলন, ইয়াসমিন ও সুমী।

গানটির মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ রানা, ইন্সপেক্টর তদন্ত মোস্তাফিজ দেওয়ান, এসআই শহিদুল ইসলাম, এসআই কল্লোল কুমার, এসআই মোর্শেদুল আলম, এসআই আশুতোষ সরকার, এএসআই জাকেরুল, এএসআই রবিউল, এএসআই মিল্লাত, এএসআই হান্নান, এএসআই রবিউল, নারী এএসআই উম্মে কুলসুম, নারী কন্সটেবল তানিয়া, আরেফা, মাসুদাসহ বেশ কয়েকজন পুলিশ সদস্য।

গাইবান্ধার সাদুল্লাপুর থানার বিভিন্ন এলাকায় গানের চিত্রধারণ করা হয়। মিউজিক দেন আনজুম।

ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ রানা ও ইন্সপেক্টর তদন্ত মোস্তাফিজ দেওয়ান বলেন, করোনা ভাইরাস সম্পর্কে মানুষকে ঘরে রাখতে সচেতনতা সৃষ্টির জন্যই তারা এই গানের পরিকল্পনা করেন।

তারা মনে করেন, অদৃশ্য শত্রু করোনার বিরুদ্ধে এই যুদ্ধ জয়ের জন্য অস্ত্র হিসেবে তাদের গান ভূমিকা রাখবে।