খুলনায় সিএসএস এর উদ্যোগে অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান”

0
121

জাফরিন বিল্লাহ:

করোনা দুর্যোগ মোকাবিলায় বেসরকারি উন্নয়ন সংস্থা খ্রীস্টিয়ান সার্ভিস সোসাইটি- সিএসএস এর উদ্যোগে করোনা ভাইরাস এর জরুরি পরিস্থিতিতে খুলনা শহরের বিভিন্ন এলাকার কর্মহীন হয়ে পড়া নি¤ আয়ের দরিদ্র অসহায় ৫০০০ পরিবারের মাঝে খাদ্য উপকরণ ও হাতধোয়ার সাবান প্রদান করার পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

এই কর্মসূচির আওতায় সারা দেশে সিএসএস এর কর্ম এলাকায় প্রায় ৩০ হাজার পরিবারের মাঝে এই খাদ্য সহায়তা প্যাকেজ প্রদান করা হবে। তারই ধারাবাহিকতায় আজ ১৬ এপ্রিল বৃহস্পতিবার সকাল ৯টায় রূপসা স্ট্র্যান্ড রোডস্থ সিএসএস প্রধান কার্যালয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে ৩৭০ টি পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

এই কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। তিনি সিএসএস এর এই উদ্যোগের প্রশংসা করেন এবং সমাজের বিভিন্ন প্রতিষ্ঠানসহ বিত্তবানদের এই ধরনের সহযোগিতামূলক কাজে এগিয়ে আসার আহ্বান জানান।

এ সময় তার সঙ্গে আরো উপস্থিত ছিলেন জনাব বাবুল রানা – সাধারন সম্পাদক, খুলনা মহানগর আওয়ামী লীগ। এই কর্মসূচিতে সিএসএস এর পক্ষে উপস্থিত ছিলেন পাস্টর অরবিন্দ সমাদ্দার-পরিচালক এন্টারপ্রাইজ ডেভেলপমেন্ট, ডেভিড টমাস গোমেজ-পরিচালক এমএফপি, বিধান চন্দ্র দাশ-পরিচালক অ্যাডমিন, জেমস অজয় চৌধুরি-পরিচালক শিক্ষাসহ অন্যান্য কর্মীবৃন্দ।
উক্ত কার্যক্রম সফলভাবে আয়োজন করতে সহায়তা করেন স্থানীয় পুলিশ প্রশাসন।