খাগড়াছড়িতে পুলিশকে বহনকারী গাড়ি উল্টে ১৭ জন আহত

0
68

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়িতে দায়িত্ব পালন শেষে ফেরার পথে পুলিশকে বহনকারী গাড়ি উল্টে ১৭ জন আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর আহতাবস্থায় চার পুলিশ সদস্যকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। বৃহস্পতিবার রাত ১০টার দিকে আলুটিলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, রাতে আলুটিলা থেকে দায়িত্ব পালন শেষে একটি পিকআপে করে পুলিশ সদস্যরা ব্যারাকে ফিরছিলেন। পথে হঠাৎ ঝড়ো বাতাস শুরু হলে দ্রুত গতিতে গাড়ি চালাতে গিয়ে পুনর্বাসন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি উল্টে যায়। এতে গাড়িতে থাকা সবাই আহত হয়। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে। প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর আহত চার জনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) হাসপাতালে পাঠানো হয়। তারা হলেন, নায়েক সাইফুল ইসলাম, নায়েক হাফেজ কবির, কনস্টেবল সাইফুল ইসলাম ও কনস্টেবল সিদ্দিকুর রহমান।

খাগড়াছড়ি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক জানান, চার জনের মধ্যে দুই জনের মাথায় আঘাত রয়েছে। অপর দুই জনের পা ভেঙ্গে গিয়েছে। বাকিদের সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চালক নিয়ন্ত্রণ হারানোর কারণে এই দুর্ঘটনা ঘটেছে। আহতদের উদ্ধার করে দ্রুত চিকিৎসা দেয়া হয়েছে।