কেন্দুয়ায় ওএমএসের ৯০ বস্তা চাল জব্দ : ২ চাল চোর আটক

0
139

নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় অবৈধভাবে ওএমএসের চাল ভাঙ্গারির দোকানে মজুদ রাখার দায়ে ডিলারসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার বিকেলে নেত্রকোণা আদালতে তাদের হাজির করা হয়। এছাড়া ৯০ বস্তা চাল জব্দ করে কেন্দুয়া থানায় রাখা হয়েছে। এ ঘটনায় কেন্দুয়া থানার পেমই তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই খায়রুল বাশার বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃত ডিলার আমিনুর রহমান শাকিল (৩৫)। তিনি উপজেলার রোয়াইল বাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিকের ছেলে এবং অপর ব্যক্তি ভাঙ্গারি ব্যবসায়ী সাইফুল মিয়া (৪৫)। তিনি স্থানীয় চর আমতলা গ্রামের আব্দুর রসুলের ছেলে।

এ বিষয়ে শনিবার বিকাল সাড়ে চারটার দিকে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রাশেদুজ্জামানের সাথে কথা হলে তিনি মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, শুক্রবার বিকাল ৩টার দিকে পেমই তদন্ত কেন্দ্রের পুলিশ অভিযান চালিয়ে উপজেলার রোয়াইলবাড়ি বাজারের সাইফুল মিয়ার ভাঙ্গারির দোকান থেকে ১০ টাকা কেজি মূল্যের ৯০ বস্তা চালসহ সাইফুলকে আটক করে। জব্দকৃত এসব চাল ডিলার আমিনুর রহমান শাকিলের বলে পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে ভাঙ্গারি ব্যবসায়ী সাইফুল মিয়া। পরে সন্ধ্যায় ডিলার আমিনুর রহমান শাকিলকেও আটক করা হয়।