কামরান মা-বাবার কবরের পাশেই শায়িত হবেন

0
97

বিএনএন টিভি, ন্যাশনাল ডেস্কঃ

সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরানের লাশ তার নিজ শহরে নিয়ে যাওয়া হচ্ছে। সকাল সাড়ে ছয়টায় হাসপাতাল থেকে সব আনুষ্ঠানিকতা শেষ করে সিলেটের পথে রওনা হয়েছে তাকে বহনকারী আ্যাম্বুলেন্স। শেষ খবর পাওয়া পর্যন্ত লাশবাহী আ্যাম্বুলেন্সটি শেরপুর এলাকা অতিক্রম করছে।

স্বজনরা জানান, কামরানের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে তার বাড়ির পাশে ছড়ারপাড় জামে মসজিদে। এরপর মানিকপীর টিলা কবরস্থান এলাকায় হবে দ্বিতীয় নামাজের জানাজা। সবশেষে সাবেক এই মেয়রের ইচ্ছানুযায়ী মানিকপীর টিলা কবরস্থানে মা-বাবার কবরের পাশে শায়িত হবেন সিলেটের জনপ্রিয় এই ব্যক্তিত্ব।

এদিকে, ভোর হওয়ার আগেই নেতা-কর্মীদের কাছে পৌঁছে যায় সাবেক এই নগরপিতার মৃত্যুর খবর। আলো ফোটার সাথে সাথেই তার বাড়িতে ভিড় জমাতে শুরু করেন স্বজন আর দীর্ঘদিনের রাজনৈতিক সহকর্মীরা। করোনাভাইরাসের কাছে হার মেনে সিলেট মহানগর আওয়ামী লীগের টানা ১৭ বছরের এই সভাপতির চলে যাওয়াটা স্বাভাবিক ভাবে নিতে পারছে না তারা।

এর আগে, রোববার দিবাগত রাত আড়াইটার দিকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। গত পাঁচ জুন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা পরীক্ষায় আওয়ামী লীগের সক্রিয় এ নেতার করোনা শনাক্ত হয়। তার আগে গত ২৭ মে তার স্ত্রী আসমা কামরানের করোনা শনাক্ত হয়েছিল। এরপর থেকেই আইসোলেশনে ছিলেন কামরান।