করোনার কারণে বিয়ে পিছাতে বাধ্যে হলেন আট ক্রিকেটার

0
94

সময় যত এগোচ্ছে, বিশ্বজুড়ে লাগাম ছাড়া হয়ে উঠছে করোনাভাইরাস। তার বড়সড় প্রভাব পড়েছে ক্রীড়াক্ষেত্রে। স্থগিত হয়ে গিয়েছে একের পর এক টুর্নামেন্ট। এই অবস্থায় মেনে চলতে হচ্ছে সামাজিক দূরত্ব, থাকতে হচ্ছে ঘরবন্দি। আর এই ভাইরাসের কারণে মহা বিপদে পড়েছেন অস্ট্রেলিয়ার আট ক্রিকেটার।

করোনার কারণে এবার বিয়ে পিছাতে বাধ্যে হলেন। এপ্রিল মাসেই বিয়ে করার কথা ছিল অ্যাডাম জাম্পা, অ্যান্ড্রু টাই, ডার্সি শর্টসহ আট ক্রিকেটারের।

ইএসপিএন ক্রিকইনফোর প্রতিবেদন অনুযায়ী, এপ্রিল মাসে বিয়ের কথা ছিল অজি লেগ স্পিনার অ্যাডাম জাম্পা, পেসার জ্যাকসন বার্ড, অ্যান্ড্রু টাই, ডার্সি শর্টের মতো জাতীয় দলের ক্রিকেটারের। বিয়ে হওয়ার কথা ছিল আন্তর্জাতিক ক্রিকেটে সুযোগ না পাওয়া অ্যালিস্টার ম্যাকডরমট এবং মিচেল সুয়েপসনের। দুই মহিলা ক্রিকেটার জেস জোনাসেন এবং কেটলিন ফ্রিয়েট এরও বিয়ে করার কথা ছিল চলতি মাসেই।

এদিকে বাগদান পর্ব সেরে রাখলেও বিয়ের পরিকল্পনা পেছাতে বাধ্য হয়েছেন দুই অজি তারকা প্যাট কামিন্স এবং গ্লেন ম্যাক্সওয়েল। কঠিন সময় পেরোলে বিয়ের পরিকল্পনা করবেন বলেই জানিয়েছেন ম্যাক্সওয়েল।

এদিকে দক্ষিণ আফ্রিকার মহিলা ক্রিকেটার লিজেল লি-র সঙ্গে তানজা ক্রোনিয়ের বিয়ে হওয়ার কথা ছিল ১০ এপ্রিল। মহামারি করোনায় আপাতত তাও স্থগিত।

সূত্র: জি ২৪ঘণ্টা