Bangladesh News Network

আশ্রয়ণ প্রকল্পের অনিয়ম পরিদর্শনে ৫ তদন্ত দল

0 5,877

শুক্রবার (৯ জুলাই) বিকেলে বাগাতিপাড়া উপজেলার বেগুনিয়া গ্রামে নির্মাণাধীন ১৭টি ঘর পরিদর্শন করে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের সহকারী পরিচালক বদরুল আলমসহ তিন সদস্যের একটি প্রতিনিধি দল।

নাটোরের বাগাতিপাড়ায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের একটি টিম আশ্রয়ণ-২ প্রকল্প পরিদর্শন করেছেন।

ঘর পরিদর্শন করে নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন, আশ্রয়ণ প্রকল্প প্রধানমন্ত্রী সর্ববৃহৎ মানবিক প্রকল্প। এ প্রকল্পে অনিয়ম বা গাফিলতি নিয়ে সরকারের অবস্থান শুরু থেকেই জিরো টলারেন্স।

তিনি বলেন, এই কেন্দ্রটি নির্মাণ কাজ এখনো শেষ হয়নি। বাড়ির সামনের নিচু স্থানগুলো ভরাট করে ভূমিহীনদের কাছে হস্তান্তর করা হবে।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের সহকারী পরিচালক বদরুল আলম বলেন, সুস্পষ্ট নীতিমালা অনুসরণ করেই আশ্রয়ণ প্রকল্পের মাধ্যমে ঘর নির্মাণ করা হচ্ছে। দেশের নির্মাণাধীন ঘরগুলোর কোথাও কোনো ত্রুটি বিচ্যুতি নজরে এলে সরকার সঙ্গে সঙ্গে খতিয়ে দেখছে এবং ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন নাটোরের অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব) আশরাফুল ইসলাম, বাগাতিপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, সহকারী কমিশনার ভূমি নিশাত আনজুম অনন্যা, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা সালাহ উদ্দিন, বাগাতিপাড়া উপজেলা প্রকল্প কর্মকর্তা মাহফুজুর রহমান, নাটোর সদর উপজেলা প্রকল্প কর্মকর্তা ওমর খৈয়াম প্রমুখ।

Comments
Loading...
%d bloggers like this: