আবারও পুত্রের বাবা হলেন রিয়াদ : ফের কন্যার বাবা হচ্ছেন সাকিব

0
201

মঙ্গলবার দুপুরে নিজের ফেসবুক পেইজে কন্যা আলাইনার একটি ছবি পোস্ট করেছেন সাকিব। যেখানে আলাইনা এক নবজাতকের পোশাক ধরে আছে। পোশাকে লেখা, ‘বাড়িতে স্বাগতম।’ ছবির ক্যাপশনে সাকিব ‘বিগ সিস্টারহুড’ লিখে ভালোবাসার ইমোজি দিয়েছেন। এই ছবি ঘিরে সামাজিক যোগাযোগমাধ্যমে গুঞ্জন তৈরি হয়, তবে কি বাবা হয়েছেন বা হচ্ছেন সাকিব? বাঁহাতি অলরাউন্ডার এই মুহূর্তে স্ত্রী-সন্তানের সঙ্গে আছেন যুক্তরাষ্ট্রে। জানা গেছে, নতুন অতিথি আসার কথা এ মাসের শেষ দিকে আবারও নাকি কন্যাসন্তানের বাবা হতে যাচ্ছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

গত মাসেই বাংলাদেশ থেকে গেছেন যুক্তরাষ্ট্রে যান সাকিব। সেখানে একটি হোটেলে দুই সপ্তাহের কোয়ারেন্টাইনে ছিলেন তিনি। এখন পরিবারের সঙ্গেই সময় কাটছে সাকিবের।

সাকিব যখন নতুন অতিথির দিন গুনছেন তখন সোমবার রাতেই ফের বাবা হয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক আবারও পুত্রসন্তানের জনক হয়েছেন। মা ও সন্তান দুজনই ভালো আছে বলে জানা গেছে।

করোনা পরিস্থিতির কারণে মাঠের ব্যস্ততা আর নেই। আর সাকিবের তো নিষেধাজ্ঞা চলছে। দুর্যোগের মধ্যেই পরিবারকে আরেকটু বেশি সময় দিতে পারবেন এই বা কম কী সাকিব-রিয়াদের জন্য।