Bangladesh News Network

আপনার সঙ্গী হোয়াটসঅ্যাপে কার সঙ্গে বেশি কথা বলে! জেনে নিন এক মিনিটে

0 6,385

সব থেকে বেশি ব্যবহৃত মেসেজিং অ্যাপ হোয়াটস অ্যাপ। পার্সোনাল মেসেজ হোক বা অডিও অথবা ভিডিও কল, হোয়াট্সঅ্যাপ এদেশে এখন অপরিহার্য একটি অ্যাপ হয়ে উঠেছে। অনেকে তো হাতে মোবাইল তুলে প্রথমেই হোয়াটসঅ্যাপ খুলে দেখেন।

বন্ধু, আত্মীয়, প্রিয়জনের সঙ্গে যোগাযোগ রাখার অন্যতম মাধ্যম হয়ে উঠেছে হোয়াটসঅ্যাপ। প্রায় রোজই ইউজার্সরা হোয়াটসঅ্যাপের ট্রিকস এবং টিপস খুঁজতে থাকেন। তাঁরা জানতে চান, কবে এই অ্যাপের নতুন কোনও ফিচার আসবে। এমন কিছু জিনিস হোয়াটসঅ্যাপ সম্পর্কে তাঁরা জানতে চান, যেগুলি অন্যদের জানা নেই।

আজ আমরা আপনাদের সেরকমই একটি হিডেন ফিচার-এর কথা বলব। সেই ফিচারের মাধ্যমে আপনি জানতে পারবেন, আপনার সঙ্গী সারাদিনে হোয়াটসঅ্যাপে কার সঙ্গে সবথেকে বেশি কথা বলেন!

হোয়াটসঅ্যাপে অনেক সময় আমরা গ্রুপে কথা বলি। পরিবারের জন্য আলাদা গ্রুপ, বন্ধুদের জন্য আলাদা গ্রুপ, অফিস কলিগদের জন্য আলাদা গ্রুপ, স্কুলের বন্ধুদের জন্য আলাদা গ্রুপ। এমনকী বন্ধুদের সঙ্গে পার্সোনাল চ্যাটও চলে। এত গ্রুপ এবং পার্সোনাল চ্যাট-এর মধ্যে এটা জানা মুশ্কিল যে কে, কখন সব থেকে বেশি কার সঙ্গে কথা বলছে!

এমনকী আপনি আপনার পার্টনারের ফোনের পাসওয়ার্ড জানলেও অনেক সময় হোয়াটস্যাপ চেক করে কার সঙ্গে সবথেকে বেশি কথা বলছে তা জানতে পারেন না। তবে এই ট্রিক্স জানা থাকলে আপনি সহজেই সেটা জানতে পারবেন।

এই ৫ টি স্টেপ ফলো করুন। তাহলেই জানতে পারবেন আপনার পার্টনার সারাদিনে সবথেকে বেশি কার সঙ্গে কথা বলে।

১. প্রথমে হোয়াটসঅ্যাপ ওপেন করে উপরের দিকে থাকা তিনটি ডট-এর ওপর ক্লিক করুন।

২. এবার সেখান থেকে সেটিংস-এর ওপর ক্লিক করুন। সেখানে আপনি অনেকগুলো অপশন দেখতে পাবেন।

৩. সেখানে আপনি ষ্টোরেজ এন্ড ডেটা নামক একটি অপশন দেখতে পাবেন। এবার সেটির উপর ক্লিক করুন।

৪. সেটা খোলার পরই আরও কতগুলি অপশনস দেখতে পাবেন। সেখানে আপনি ম্যানেজ স্টোরেজ- এর ওপর ক্লিক করুন।

৫. এবার সেখানে ক্লিক করার পরই আপনি পুরো লিস্ট দেখতে পাবেন। সবার প্রথমে যে নামটি থাকবে, তাঁর সঙ্গেই আপনার পার্টনার সবথেকে বেশি কথা বলেন।

Comments
Loading...
%d bloggers like this: