Bangladesh News Network

‘আপনার চেয়ে আপন’ কুমার বিশ্বজিৎ

0 7,501

জনপ্রিয় গীতিকার রবিউল ইসলাম জীবনের কথায় আবারও নতুন গানে কণ্ঠ দিয়েছেন শিল্পী কুমার বিশ্বজিৎ। এবারের গানের শিরোনাম ‘আপনার চেয়ে আপন’। গানটির সুর-সংগীতায়োজন করেছেন বেলাল খান।

এই খুব রাগারাগি হাজারও নালিশ/এ আবার ভাগাভাগি একটা বালিশ/ তুমি আমি দুটি প্রাণ এক তবু মন/একই সূতোয় বুনে যাই সুখের স্বপন/ আমার আপনার চেয়ে তুমি আর‌ও আপন/ কেউ তো বাসে না ভালো তোমার মতন। এমন কথার গানটিতে সম্প্রতি কণ্ঠ দিয়েছেন কুমার বিশ্বজিৎ।

নতুন এ গানটি প্রসঙ্গে রবিউল ইসলাম জীবন বলেন, ‘কুমার বিশ্বজিৎ দাদা সবসময়ই রুচিশীল গান করে থাকেন। তার গানের কথায়ও থাকে আলাদা বৈশিষ্ট্য। দুই বছর আগে গানটি নিয়ে দাদার সঙ্গে কথা হয়। তখনই লিখি। কথাগুলো দাদা পছন্দও করেন। এরপর বেলাল খানকে দিলে সে সুর করে। সম্প্রতি দাদা সুরসহ গানটি শুনেন এবং কণ্ঠ দেন। আমার বিশ্বাস ওনার ভক্তরা গানটি বেশ পছন্দ করবেন।’

সংসারে স্বামী-স্ত্রীর মধ্যে মান-অভিমান, খুনসুটি এবং ভালোবাসার গল্প ফুটে উঠেছে গানটির কথায়। আসছে ঈদে সিডি চয়েসের ব্যানারে গানটি প্রকাশ হওয়ার কথা রয়েছে। এর আগে জীবনের লেখা ‘নিখোঁজ সংবাদ’ এবং ‘বৃষ্টি এলেই আসো তুমি’ গানটি দুটিতে কণ্ঠ দিয়েছিলেন কুমার বিশ্বাজিৎ। ২০০৭ এবং ২০১৮ সালে প্রকাশ হয়েছিল গান দুটি।

Comments
Loading...
%d bloggers like this: