Bangladesh News Network

অমিতাভের বাড়ি ‘প্রতীক্ষা’র একাংশ ভাঙার নির্দেশ

0 5,412

অমিতাভ বচ্চনের বাড়ির একাংশ ভাঙার নির্দেশ দিয়েছেন বৃহণ্মুম্বাই পুরনিগম (বিএমসি)। রাস্তা বাড়ানোর তার বাড়ির একাংশ ভাঙা হতে পারে। ২০১৭ সালের পুরনো একটি নোটিশকে কেন্দ্র করে আবার সরব হয়েছে বিএমসি। এমনটাই জানা গেছে ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে।

এ প্রসঙ্গে ৯০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর টিউলিপ মিরান্ডা সংবাদ সস্থা এএনআইকে বলেন, রাস্তা চওড়ার করার জন্য ২০১৭ সালে অমিতাভ বচ্চনকে নোটিশ দিয়েছিল বিএমসি। তখন কেন যে তারা ব্যবস্থা নেয়নি! নোটিশ পাঠানোর পর আর কোনো অনুনয়-বিনয়ের প্রয়োজন হয় না।

গেল বছর অমিতাভের বাড়ি ‘প্রতীক্ষা’র সামনে ৪৩ বছরের পুরনো একটি গাছ ভেঙে পড়েছিল। তখন বাড়িটি নিয়ে নানা কথা লিখেছিলেন অমিতাভ। জানিয়েছিলেন, ১৯৭৬ সাল থেকে এ বাড়িতে থাকছেন তিনি ও তার পরিবারের।

বাড়ির নাম রেখেছিলেন অমিতাভ বচ্চনের মা। এই বাড়ি থেকেই ঘোড়ায় চড়ে ঐশ্বরিয়া রাইকে বিয়ে করতে গিয়েছিলেন অভিষেক বচ্চন। এখনও অভিষেক, ঐশ্বরিয়া ও আরাধ্যার সঙ্গে এখানেই থাকেন বিগ বি।

তবে শুধু অমিতাভের বাড়িই নয়। রাস্তা বাড়ানোর জন্য সেই এলাকার অনেক বাড়ির মালিককেই নোটিশ দিয়েছে বিএমসি। এর মধ্যে পরিচালক রাজকুমার হিরানির বাড়িও আছে।

এ নিয়ে অবশ্য অমিতাভের কোনো প্রতিক্রিয়া জানা যায়নি। যদি বিএমসি তাদের সিদ্ধান্তে অনড় থাকে তাহলে বড়সড় বিপাকে পড়তে হবে অমিতাভকে। এমনটাই মনে করছেন বি-টাউনের অনেকে।

Comments
Loading...
%d bloggers like this: