অব্রির ছোট বোনের নাম জানালেন সাকিব

0
128

করোনাভাইরাসের এই দুঃসময়ে স্বস্তির পরশ পেয়েছেন সাকিব আল হাসান। গত শুক্রবার (২৪ এপ্রিল) পৃথিবীর আলো দেখেছে তার দ্বিতীয় কন্যা। স্ত্রী উম্মে আহমেদ শিশিরের কোল আলো করে এসেছে নতুন অতিথি। যুক্তরাষ্ট্রে জন্ম নেওয়া সেই কন্যার নাম অবশ্য এতদিন গোপনই রেখেছিলেন সাকিব।

শনিবার কন্যার নাম জানালেন সাকিব। আলাইনা হাসান অব্রির ছোট বোনের নাম ইরাম হাসান।

ফেসবুকে সাকিব আল হাসান জানালেন, ‘২৪ এপ্রিল শুক্রবার প্রথম রমজানে ফজরের সময়ে আমাদের ঘরে এসেছে আরেকটি কন্যা। আল্লাহ সুবহানাহু ওয়া তাআলার আরেকটি উপহার। ওর নাম আমরা রেখেছি ইরাম হাসান। মানে জান্নাত। কারণ ও সত্যিই এক টুকরো স্বর্গ, আলহামদুলিল্লাহ!’

২০১২ সালের স্মরণীয় দিন ১২.১২.১২ তারিখে উম্মে আহমেদ শিশিরের সঙ্গে জীবনের ইনিংস শুরু হয় সাকিবের। এরপর এই তারকা দম্পতির কোলজুড়ে ২০১৫ সালের ৯ নভেম্বর আসে প্রথম কন্যা আলাইনা। পাঁচ বছর বয়সী সাকিবের বড় মেয়ে পেয়েছে এবার খেলার সাথী।

আন্তর্জাতিক ক্রিকেটে এখন নিষিদ্ধ সাকিব আল হাসান। জুয়াড়িদের অনৈতিক প্রস্তাব গোপন রাখায় আইসিসি তাকে দিয়েছে সব ধরনের ক্রিকেটে এক বছরের নিষেধাজ্ঞা। এই সময়টাতে স্ত্রীর পাশে থাকতে মার্চের শেষ দিকে যুক্তরাষ্ট্রে চলে যান সাকিব। তার স্ত্রী-সন্তান সেই দেশটিরই নাগরিক। থাকছেন মার্কিন মুল্লুকেই।

অবশ্য করোনা সংক্রমণের এ সময়ে সরাসরি পরিবারের কাছে না গিয়ে নিয়ম মেনে এক হোটেলে টানা ১৪ দিন স্বেচ্ছা-অন্তরণে থাকেন তিনি। স্বেচ্ছা-অন্তরণের পরীক্ষায় উত্তীর্ণ হয়ে স্ত্রী কন্যার কাছে ফিরেই দেন সুখবরের আভাস।

এখন দুই কন্যা আর স্ত্রীকে নিয়ে কাটছে গৃহবন্দী সাকিবের সময়!